চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী জাহাঙ্গীর এর উপর সন্ত্রাসী হামলা

ইয়াকুব হোসেন সোনারগাঁওঃ
 নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা চাঁদা না দেওয়ায় সোনারগাঁয়ে ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেনকে কুপিয়ে আহত ও বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
রবিবার সন্ধ্যায় সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী কাদিরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযোগ ও স্থানীয়রা জানায়,কালিগঞ্জ গ্রামে জাহাঙ্গীর হোসেন। তার নিজ বাড়িতে দোতলা বিল্ডিংয়ের কাজ শুরু করলে, চাদাবাজ স্থানীয় কিছু উৎশৃংখল, ১ আমিনুল ইসলাম সেন্টু,২ সাইফুল ইসলাম,৩ মোসলেমা বেগম,অজ্ঞাত আরও ৩-৪ জন জাহাঙ্গীর হোসেনের কাছে টাকা চাঁদা দাবি করে চাদা না দিলে তারা কাজ বন্ধ করে দিবে ভয় দেখান।জাহাঙ্গীর হোসেন বলেন।
টাকা না পেয়ে তারা আমার বিল্ডিং এর নির্মান এর শ্রমিকদের কাজ বন্ধ করে দেয়।
এ সময় ১, ২ নং সহ অজ্ঞাত বিবাদীরা। রামদা, চাইনিজ কুড়াল, শাবল ও হাতুড়ি নিয়ে হামলাকারীরা জাহাঙ্গীর হোসেনসহ আরও দুই জনকে এলোপাতাড়িভাবে কিল-ঘুষি মারিয়া এবং হাতে থাকা রামদা দিয়ে কুপিয়ে গুরুতর রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এবং এসময় বাড়ির, আসবাবপত্র, দরজা, জানালা ভেঙে ফেলে তারা। এতে বাধা দিতে আসলে জাহাঙ্গীর হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। আহত জাহাঙ্গীর হোসেনের আত্ম চিৎকারে আশেপাশের লোক তাকে উদ্ধার করে, পরে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়ার জন্য ভর্তি করেন।
হামলাকারীরা জাহাঙ্গীর হোসেন এর কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়।
আহত জাহাঙ্গীর হোসেন বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়। সে সাথে আমার বাড়িতে তান্ডবলিলা চালিয়ে লুটপাট করে চলে গেছে। তিনি আরো বলেন আমি আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি, আমি যেন এর সুষ্ঠু বিচার পাই ।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃহাফিজুর রহমান জানান। এ ঘটনায় জাহাঙ্গীর হোসেন একটি অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং আইনগত কঠোর ব্যবস্থাগ্রহণ করবে বলে জানিয়েছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আপনি আরও পড়তে পারেন